Rangpur Crime News

Online News portal bangla Crime News

দেশকে বিজয়ের উল্লাসে ভাসিয়ে মায়ের কোলে ফিরছেন আকবর



রংপুর : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলীকে সৈয়দপুর বিমানবন্দরে ফুলে ফুলে বরণ করে নিয়েছে  ভক্ত-অনুরাগী, শুভাকাঙ্ক্ষী ও এলাকার লোকজন।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বাড়ি যাওয়ার উদ্দেশ্যে নভোএয়ারের একটি ফ্লাইটে সৈয়দপুর বিমানবন্দরে ১২টা ৩০ মিনিটে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। হাজার হাজার ভক্তদের কণ্ঠে একটাই ধ্বনিত  হয়েছে  আকবর ভাই, আকবর ভাই । ভক্তদের অজস্র ভালোবাসায় আবেগ থামানোও কঠিন ছিল সে সময়।  শুধু সবার মুখে মুখে আকবর ভাই।


প্রথমবারের মতো যুব বিশ্বকাপ জয় করে ফেরা বাংলার লাল-সবুজের দামাল ছেলেরা দেশের মুখকে উজ্জ্বল করেছে বিশ্বমঞ্চে। তাদের নিয়ে বাংলাদেশের গোটা ক্রীড়াঙ্গন যেমন উচ্ছ্বসিত, আবার প্রত্যেকের নিজ নিজ গ্রামের লোকজনও গর্বে গৌরবান্বিত।



এসময় বিমানবন্দরে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খানসহ রংপুর ও সৈয়দপুরের ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন।

বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক আকবরকে প্রশাসনের কোর্ট পিন ও টাই পড়িয়ে দেওয়া হয়। এই মুহূর্তে তার বাবা সঙ্গে ছিলেন।

আকবরের নেতৃত্বেই প্রথমবারের মতো কোনো বিশ্ব আসরে শিরোপা জেতে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ফাইনারের মঞ্চে শক্তিশালী ভারতকে হারিয়ে ট্রফির উৎসব করে যুবা টাইগাররা। আর এ ম্যাচেই সামনে থেকে নেতৃত্ব দিয়ে জেতান আকবর। শিরোপা নির্ধারণী ম্যাচে ম্যাচ সেরার পুরস্কারও ওঠে তার হাতে।

বিশ্বকাপ জয় শেষে বুধবার দেশে ফেরে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আর বিশ্বজয়ী এই দলটিকে বরণ করে নিতে বিশাল আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

 বিমানবন্দর থেকে তাদের স্বাগত জানিয়ে নেয়া হয় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে কেক কেটে উদযাপন করা হয়।

আরসিএন ২৪ বিডি ডটকম / ১৩ ফেব্রুয়ারি ২০২০
জি এম এম / আর এন
Share on Google Plus

About আরসিএন ২৪ বিডি ডটকম

0 Comments:

Post a Comment

Thanks