Rangpur Crime News

Online News portal bangla Crime News

চীন ফেরত শিক্ষার্থী রমেক থেকে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে স্থানান্তর


রংপুর: চীন ফেরত আলামিন সজীবকে  করোনা ভাইরাস সন্দেহে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতাল থেকে   ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হচ্ছে।

চীনফেরত আলামিন সজীবের বাড়ি  লালমনিরহাটের কালীগঞ্জের চলবলা মদনপুর এলাকায়।


সোমবার (১০ ফেব্রুয়ারি) রমেক হাসপাতালে ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক নারায়ণ চন্দ্র।
তিনি জানান, রোববার (৯ ফেব্রুয়ারি) রাত ১১টা ৫৫মিনিটে তাকে রমেক হাসপাতালে ভর্তি করা হয়। চীনফেরত চিকিৎসাধীন আলামিনকে আইইডিসিআর ও মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে স্থানান্তরের আয়োজন চলছে। এছাড়া প্রথম ভর্তি হওয়া শিক্ষার্থীর শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে।

সোমবার চূড়ান্ত প্রতিবেদন প্রকাশ করা হবে। উপরের নির্দেশে এর বেশি কোনো তথ্য তারা সাংবাদিকদের জানাতে চাননি। এ বিষয়ে যেকোনো প্রয়োজনে যোগাযোগ করতে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) দু’টি মোবাইল নম্বর দেওয়া হয়।

 এ সময় উপস্থিত ছিলেন মেডিসিন বিভাগের অধ্যাপক দেবেন্দ্রনাথ সরকার প্রমুখ।

চীন ফেরত ওই শিক্ষার্থী ইয়াংহু বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং বিষয় নিয়ে পড়াশোনা করত।

এই সম্পর্কিত আগের খবর 

শিক্ষাথীর সঙ্গে রংপুর ক্রাইম নিউজের প্রতিনিধি সরোজমিনে কথা বলেন এ সময় আলামিন জানান চায়না থেকে যখন বাংলাদেশের উদ্দেশে রওনা হয় সে সময় চায়নার বিমানবন্দরে তার শারীরিক পরীক্ষা করা হয়। সে সময় তার কোনো ধরণের কিছু ধারা পড়েনি।

আবার রোববার সকাল ৭ টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসার পর সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে ছেড়ে দেয়া হয়।
এরপর রাত নয়টার পর তিনি তার নিজ বাড়ি কালীগঞ্জে আসেন। পরে তার পায়ের ব্যথার জন্য  রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি হয়।

আরসিএন ২৪ বিডি ডটকম / ১০ ফেব্রুয়ারি ২০২০
অনলাইন আপডেট : ১৫:১৫ পিএম 
Share on Google Plus

About আরসিএন ২৪ বিডি ডটকম

0 Comments:

Post a Comment

Thanks